Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গাংনীতে দুর্যোগাক্রান্ত ব্যক্তি/পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ।
বিস্তারিত

মেহেরপুরের গাংনীতে দূর্যোগ আক্রান্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। 
গাংনী উপজেলার বিভিন্ন গ্রামের দূর্যোগে ক্ষতিগ্রস্ত ৩২ জন অসহায় পরিবারের হাতে পরিবার প্রতি ১ বাইন্ডিল করে ৩২ বাইন্ডিল ঢেউটিন ও ৩ হাজার টাকা করে সর্বমোট ৯৬ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।

মঙ্গলবার (৭মে-২০১৯ ইং) সকালে ত্রাণ ও পুণর্বাসন মন্ত্রণালয়ের সহযোগিতায় গাংনী উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কার্যালয় ঢেউটিন ও চেক বিতরণ করে।

গাংনী উপজেলা পরিষদ চত্বরে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ঢেউটিন ও চেক প্রদান করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের জাতীয় সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী নিরঞ্জন চক্রবর্তী , কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রানা, বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস, ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখেরুজ্জামান,সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,
রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু, সাহারবাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক, মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের পুরুষ ও মহিলা সদস্যবৃন্দ।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
09/05/2019
আর্কাইভ তারিখ
07/05/2020